সিলেটে বোমা সাদৃশ্য বস্তুকে ঘিরে জনমনে আতঙ্ক - সময় আমাদের ২৪

Latest

বুধবার, ৫ আগস্ট, ২০২০

সিলেটে বোমা সাদৃশ্য বস্তুকে ঘিরে জনমনে আতঙ্ক

নিজস্ব সংবাদদাতা :
সিলেটে বোমা সাদৃশ্য বস্তুকে ঘিরে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ছে। নগরীর চৌহাট্রার শহীদ মিনার সংলগ্ন সড়কে পুলিশ বক্সের কাছে একটি মোটর সাইকেলে বোমা সাদৃশ্য ডিভাইস থাকতে পারে এমন সন্দেহে ওই এলাকা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।
 

জানা যায়, বুধবার (০৫ আগস্ট) সন্ধ্যায় চৌহাট্টা এলাকায় পুলিশ চেকপোষ্টের পাশে পার্কিং রাখা একটি মোটর সাইকেলে  ডিভাইস লাগানো দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর)  আজবাহার আলী শেখ, কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞাসহ পুলিশের উধর্তন কর্মকর্তারা সেখানে গিয়ে জায়গাটিকে ফিতা টেনে ঘিরে ফেলেন। সাময়িকভাবে সড়কে যান চলাচলও বন্ধ করে দেওয়া হয়।

এদিকে উদ্বুদ্ধ পরিস্থিতিতে আতঙ্কে স্থানিয় ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে চলে যান। খবরটি ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভির করে। দেখা দেয় শহরে জনমনে আতঙ্ক।

রাত সাড়ে ৮টার দিকে র্যাবের বোম ডিসপোজাল টিম মাক্রবাসে করে ঘটনাস্থলে পৌছায়। এক্সপার্টরা বিষয়টি নিবিরভাবে পর্যবেক্ষণ করছেন। বস্তুটি আসলে বোমা কি না নিশ্চিত হওয়ার পর তা অপসারনের জন্য কাজ শুরু করা হবে বলে একটি সূত্র জানিয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অতিরিক্ত দায়িত্বে থাকা (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জ্যোতির্ময় সরকার পিপিএম বলেন, বোম ডিসপোজাল টিম পাঠানো হয়েছে। তারপর বিস্তারিত বলা যাবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন